Travel

দেশ ট্রাভেলস সকল কাউন্টার, ফোন নম্বর, অনলাইন টিকিট বুকিং, সময়সূচি, ঠিকানা ও ভাড়া

বাংলাদেশের পরিবহন জগতের স্বনামধন্য ও সুপরিচিত একটি বাস অপারেটর দেশ ট্রাভেলস নিয়ে আজকের আমাদের পোস্ট ওয়েবসাইট থেকে আপনারা এই বাস অপারেটরের সকল জেলার কাউন্টার ঠিকানা মোবাইল নাম্বার , অনলাইন টিকিট বুকিং, এছাড়াও এ বাসটির আন্তর্জাতিক রুটে কিভাবে আপনারা কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করবেন সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

দেশ ট্রাভেলস বাংলাদেশের প্রায় অধিকাংশ জেলাতেই যাত্রী পরিষেবা দিয়ে আসছে। সুতরাং এই বাসটি বর্তমানে বাংলাদেশের মানুষের কাছে জনপ্রিয় একটি বাস অপারেটর। এই বাসটির সর্বোচ্চসংখ্যক হন্ডাই কোম্পানির এসি বাস দিয়ে বাংলাদেশে সর্বপ্রথম যাত্রীদের সেবা দিয়ে আসছে। শুধু তাই নয় তাদের বাসে ইউনিটের যুক্ত রয়েছে অসংখ্য ননএসি জাপানি কোম্পানি তৈরি Hino 1J Ak মডেলের বাস। এ নন এসি বাস গুলো অত্যান্ত বিলাসবহুল এবং আধুনিক প্রযুক্তি দিয়ে তৈরি করা।

দেশ ট্রাভেলস এসি বাস হিসেবে যুক্ত রয়েছে কোরিয়ান কোম্পানি সম্পূর্ণ আমদানি করা Hundai Universal AC Bus এ বাসগুলো সম্পূর্ণ কোরিয়া থেকে তৈরি হয়ে বাংলাদেশ চলে আসে। 2019-2020 সালেও বাংলাদেশের সর্বোচ্চ হুন্ডাই বাসের মালিক দেশ ট্রাভেলস ছিল। দেশ ট্রাভেলস কর্তৃপক্ষ তাদের দক্ষ ও অভিজ্ঞ চালক দিয়ে বাসগুলো পরিচালনা করে থাকে। তাই এই বাসের সড়ক পথে দুর্ঘটনা অনেকটাই কম দেখা যায়।

আরও পড়ুন  ঢাকা টু দিনাজপুর ট্রেনের সময়সূচী ২০২৪ - ট্রেনের ভাড়া তালিকা এবং অনলাইন টিকিট মূল্য

দেশ ট্রাভেলস রুটসমূহ নাম

দেশ ট্রাভেলস ঢাকা থেকে সরাসরি বিভিন্ন আন্তঃনগর জেলাগুলোতে তাদের বাসগুলো চলাচল করে থাকে। ঢাকা-চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, চাঁপাইনবাবগঞ্জ, রাজশাহী, খুলনা, নাটোর, এই জেলাগুলোতে দিবারাত্রি দেশ ট্রাভেলস গুলো চলাচল করে থাকে।

দেশ ট্রাভেলস কাউন্টার ঠিকানা ও মোবাইল নাম্বার

এই বাসে ভ্রমন করতে চাইলে, আপনাকে অবশ্যই তাদের নির্দিষ্ট কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করে ভ্রমণ করতে হবে। টিকিট ব্যতীত এই বাসটি অন্য কোথাও থেকে যাত্রী নিয়ে থাকে না। আপনাদের সুবিধার্থে আমরা আমাদের ওয়েবসাইটে দেশ ট্রাভেলস বাসটির সকল কাউন্টারে ঠিকানা ও মোবাইল নাম্বার পর্যায়ক্রমে নিচে সংযুক্ত করব। আপনি যে জেলায় অধিবাসী হয়ে থাকেন না কেন। আপনার নিকটবর্তী কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করে নিন।

আরও পড়ুন  গোল্ডেন লাইন পরিবহনের (Golden Line Bus) কাউন্টার নাম্বার, ঠিকানা এবং অনলাইন টিকিট
কাউন্টার ঠিকানা মোবাইল নাম্বার
রাজশাহী কাউন্টার 01762684415
গোদাগাড়ী কাউন্টার 01762684415
রাজাবাড়ি কাউন্টার 01762684416
হারগ্রাম কাউন্টার 01762684419
লক্ষ্মীপুর কাউন্টার 01762684420
সিটি বাইপাস কাউন্টার 01762684421
কাজলা কাউন্টার 01762684422

দেশ ট্রাভেলস এর আন্তর্জাতিক কাউন্টার ঠিকানা ও মোবাইল নাম্বার

বর্তমানে দেশ ট্রাভেলস বাসটি ঢাকা শহর থেকে আন্তর্জাতিক রুটে অর্থাৎ ঢাকা থেকে কলকাতা চলাচল করে থাকে। তাই যারা বাস ভ্রমণে আরামদায়ক বোধ করেন তারা চাইলে এই বাসটিতে ঢাকা থেকে কলকাতা যাত্রা করতে পারেন। আপনাদের সুবিধার্থে নিচে আন্তর্জাতিক রুট এর জন্য দেশ ট্রাভেলস কাউন্টার ঠিকানা ও মোবাইল নম্বরটি সংযুক্ত করছি।

দেশ ট্রাভেলস বাস এর বর্তমান ভাড়া

আপনারা সবাই জানেন বর্তমানে ডিজেলের মূল্যবৃদ্ধি করায়। প্রত্যেকটি বাস অপারেটর তাদের টিকিটের মূল্য আগের চেয়ে 20 শতাংশ বেশি করে দিয়েছে। তাই নতুন ধারা অনুসারে আমরা দেশটা বেলের প্রত্যেকটি রুটের ভাড়া নিচে সংযুক্ত করছি।

আরও পড়ুন  পার্ক লাইন ট্রান্সপোর্ট পরিবহন বাস টিকিটের মূল্য, সকল জেলার কাউন্টার নাম্বার ও অনলাইন টিকিট

দেশ ট্রাভেলস অনলাইন টিকিট বুকিং

বর্তমানে অনলাইন টিকিট বুকিং একটি জনপ্রিয় হয়ে উঠেছে। এই মাধ্যম থেকে খুব সহজেই ঘরে বসে টিকিট সংগ্রহ করা যায়।আপনি যদি দেশ ট্রাভেলস বাসের অনলাইন টিকিট বুকিং করতে চান তাহলে বিভিন্ন মাধ্যমে করতে পারেন। প্রথমত আপনি চাইলে shohoz.com অ্যাপ থেকে টিকিট সংগ্রহ করতে পারেন। এছাড়াও আপনি চাইলে দেশ ট্রাভেলস আপনার নিকটবর্তী কাউন্টার ফোন নাম্বার কল দিয়ে টিকিট বুকিং করতে পারেন।

দেশ ট্রাভেলস বাস এর গুণগত মান

দেশ ট্রাভেলস বাস টি এসি নন এসি বাসের সুবিধা রয়েছে। এ বাসগুলো অত্যান্ত আধুনিক ও বিলাসবহুল হয়ে থাকে। এসি বাসগুলোতে টিস্যু ও মিনারেল ওয়াটার পানি দেয়া হয়। এছাড়াও এসি বাস গুলো তে যাত্রীদের তাপমাত্রা নিয়ন্ত্রণের আধুনিক প্রযুক্তি রয়েছে। এ বাসগুলোতে উন্নত মানের ব্রেকিং সিস্টেম ব্যবহার করা হয়।

পরিশেষে উপরের আলোচনা থেকে আশা করি আপনারা দেশ ট্রাভেলস বাসটির সম্পর্কে সকল প্রকার তথ্য জানতে পেরেছেন। এছাড়াও আপনাদের এই বাসটি সম্পর্কে নিজস্ব মতামত থাকলে অবশ্যই আমাদের ওয়েবসাইটের কমেন্ট বক্সে আপনার মতামত দিতে পারেন। আমাদের ওয়েবসাইটে অসংখ্য বাস নিয়ে পোস্ট রয়েছে। আপনি চাইলে সে গুলো ভিজিট করতে পারেন।

মুশফিক আর ইভান

হ্যালো, আমি মুসফিক আর ইভান। আমি বাংলাদেশের ট্রেন্ডিং টপিক নিয়ে লিখতে পছন্দ করি। মূলত, আমি শিক্ষা, প্রযুক্তি, বিনোদন, স্বাস্থ্য টিপস এবং খেলাধুলা নিয়ে লিখি। আমি ব্লগের বিষয়বস্তু লেখা এবং গবেষণার জন্য সর্বাধিক সময় ব্যয় করি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button