Travel

মোহনা পরিবহন বাসের টিকিট মূল্য, সকল জেলার কাউন্টার নাম্বার ও অনলাইন টিকিট

মোহনা পরিবহনের সকল কাউন্টার নাম্বার! বর্তমানে বাংলাদেশের বাস অপারেটরগুলো তাদের বাসগুলো আধুনিক এবং আরো প্রযুক্তি দিয়ে যাত্রীদের সড়কপথে উন্নত মানের সেবা দিয়ে আসছে। সেই সূত্র অনুসারে মেঘনা পরিবহন বাংলাদেশের একটি জনপ্রিয় বাস অপারেটর। মেঘনা পরিবহন বাসটি ঢাকা থেকে খুলনা আন্তঃজেলা চলাচল করে থাকে। স্বল্পমূল্যে ভাড়া হওয়ায় যাত্রীদের কাছে অনেক জনপ্রিয় এই বাসটি।

তাই প্রতিদিন ঢাকা থেকে বিভিন্ন সময়ে মেঘনা পরিবহন বাসটি খুলনা জেলার উদ্দেশ্যে ছেড়ে যায়। অনেকেই ঢাকার এবং খুলনার মেঘনা পরিমাণ একাউন্টে ঠিকানা ও মোবাইল নাম্বার সম্পর্কে জানতে চান। এজন্য আমরা আমাদের ওয়েবসাইটে মেঘনা পরিবহন বাস কাউন্টার ঠিকানা ও মোবাইল নাম্বার সংযুক্ত করব। আমাদের ওয়েবসাইটটি এই পোস্টে আপনারা প্রথম থেকে শেষ পর্যন্ত থাকবেন।

মেঘনা পরিবহন বাসটি যাত্রীদের আরামদায়ক ও বিলাসবহুল ভ্রমণ পরিষেবা দেওয়ার জন্য তারা এসইও নন এসি বাসের সুবিধা রয়েছে। অর্থাৎ আপনার সামর্থ্য অনুযায়ী আপনি চাইলে এসি এবং ননএসি বাসে চলাচল করতে পারবেন। এই এসি এবং ননএসি বাসগুলো উন্নত প্রযুক্তি দিয়ে তৈরি। জাপানি কোম্পানি হিনো 1j এসি ও নন এসি বাস দিয়ে যাত্রীদের পরিষেবা দিয়ে থাকে।

আরও পড়ুন  তিস্তা টু ঢাকা বাসের সময়সূচী, ভাড়া ও টিকিট মূল্য-2024

খুলনা অঞ্চলের কাউন্টার সমূহ ও ফোন নাম্বার

মেঘনা পরিবহন খুলনা অঞ্চল থেকে দেশের বিভিন্ন প্রান্তে চলাচল করে থাকে। অনেক জেলায় এর কাউন্টার রয়েছে। মেঘনা পরিবারের প্রধান কাউন্টার খুলনা শহরে অবস্থিত। তাই আপনাদের সুবিধার্থে আমরা কুমিল্লা জেলায় মেঘনা পরিবহন কাউন্টার ঠিকানা রয়েছে আমরা সংযুক্ত করলাম।

আরও পড়ুন  নীলসাগর এক্সপ্রেস ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা, টিকেট মূল্য, বন্ধের দিন এবং বিরতি স্টেশন

মোহনা পরিবহন গাড়ির নিয়মাবলী:

  • গাড়ি ছাড়ার 15 মিনিট হবে কাউন্টারে উপস্থিত থাকতে হবে
  • যাত্রীগণ যাত্রাপথে বেআইনি অস্ত্রপাতি বা মাদক বহন করতে পারবেন না
  • যাত্রীদের ও মালামাল নিজ দায়িত্বে রাখতে হবে
  • যাত্রা বাতিল করতে হলে নির্ধারিত সময়ের ৬ ঘণ্টা আগে কাউন্টারে জানাতে হবে. সেক্ষেত্রে ১০% ভাড়া কর্তন করা হবে.
  • ছেলে মেয়েদের বয়স পাঁচ বছরের বেশি হলে অবশ্যই টিকিট কাটতে হবে
  • অপরিচিত কোন কারো কাছ থেকে কোন প্রকার খাবার খাওয়া যাবেনা.
আরও পড়ুন  সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ২০২৪, অনলাইন টিকেট ও ভাড়ার তালিকা

গাড়ির গুণগত মান ও বৈশিষ্ট্য

উল্লেখিত হাইওয়েতে সার্ভিস দিয়ে যাচ্ছে এসি / নন – এসি, আরামদায়ক, নিরাপদ ও দ্রুততম সময়ে যাওয়ার অন্যতম চমৎকার ফিনিশিং পর্যাপ্ত লেস্পেস কম্পোর্টেবল সিট, লাক্সারিজ, হিনো ১জে এসি / নন-এসি সার্ভিস সবকিছুর সমন্বয়ে উল্লেখিত রুটের সেরা সার্ভিস প্রোভাইডারের খেতাব পেতে একদম প্রস্তুত এই বাসটি।

উপরের আলোচনা থেকে আপনারা ইতিমধ্যে জেনে গেছেন মেঘনা পরিবহন বাসটি আপনাদের জন্য অনেক বিলাসবহুল এবং আরামদায়ক একটি যাত্রার অভিজ্ঞতা হতে পারে। সুতরাং পরবর্তীতে আপনি খুলনা থেকে ঢাকা চলাচল করতে চাইলে এই বাসটিতে গ্রহণ করতে পারেন ধন্যবাদ।

মুশফিক আর ইভান

হ্যালো, আমি মুসফিক আর ইভান। আমি বাংলাদেশের ট্রেন্ডিং টপিক নিয়ে লিখতে পছন্দ করি। মূলত, আমি শিক্ষা, প্রযুক্তি, বিনোদন, স্বাস্থ্য টিপস এবং খেলাধুলা নিয়ে লিখি। আমি ব্লগের বিষয়বস্তু লেখা এবং গবেষণার জন্য সর্বাধিক সময় ব্যয় করি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button