Travel

নাবিল পরিবহন (Nabil Paribahan) টিকিট কাউন্টার ঠিকানা, মোবাইল নাম্বার, অনলাইন টিকিট

নাবিল পরিবহন বাংলাদেশের উত্তরবঙ্গের একটি জনপ্রিয় নাম নাবিল পরিবহন। বাংলাদেশ সড়ক পথে মানসম্মত নিরাপদ যাত্রী সেবা দিয়ে আসছে প্রায় দুই যুগেরও বেশি সময় ধরে এবং উত্তরবঙ্গে একটি জনপ্রিয় বাস অপারেটর হিসেবে বহিঃপ্রকাশ করেছে। আপনি যদি নাবিল পরিবহনের টিকিট বুকিং কাউন্টারের যোগাযোগ সম্পর্কে জানতে চান তাহলে আপনাকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম বাসের সব তথ্য নিচে আলোচনা করছি। দয়া করে নিচের নাবিল পরিবহন সকল তথ্য জেনে নিন।

নাবিল পরিবহন প্রায় দুই যুগেরও বেশী ধরে সড়ক পথে আপনাদের জন্য আরামদায়ক ও বিলাসবহুল বাস সার্ভিস দিয়ে চলে আসছে। তাদের বহরে এসি নন এসি লাক্সারিয়াস বাস রয়েছে এদের মধ্যে অন্যতম স্ক্যানিয়া হট এন্ড কুল এসি বাস উত্তরবঙ্গে ঢাকা থেকে রংপুর, দিনাজপুর, জয়পুরহাট, যাত্রী সেবা দিয়ে আসছে। তারা আপনাদের জন্য ভ্রমণকালে যাত্রীদের আরামদায়ক ও নিরাপদ বিষয়টি তারা বেশি গুরুত্ব দেয় তাকে। এছাড়াও তাদের বহরে হীন আরএমএস এয়ারকন এসি বাস ও হিনো 1J Ak মডেলের বাচ্চাদের বহরে যুক্ত রয়েছে এগুলো বাস অত্যান্ত আধুনিক এবং দ্রুতগামী। বাংলাদেশ অন্য অপারেটরের বাসের সাথে তাল মিলিয়ে প্রতি বছরে তারা এদের বহরে নতুন নতুন বাস সংযুক্ত করে চলে আসছে আপনাদের জন্য।

আরও পড়ুন  সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা, টিকেটের মূল্য এবং বিরতি স্টেশন

নাবিল পরিবহনের টিকিট ভাড়া মূল্য

নাবিল পরিবহনের টিকিট এর ভাড়া বিভিন্ন রুটে ভিত্তিক এসি নন এসি দুই ক্যাটাগরি ভাড়া নির্ধারিত করা রয়েছে। যাত্রীরা তাদের সামর্থ্য অনুযায়ী এই দুই শ্রেণীতে টিকিট নিয়ে থাকে। এসি বাসের ভাড়া তুলনামূলক একটু বেশি এবং নন এসি বাসের ভাড়া কম। আপনার জন্য এসইও নন এসি বাসের সকল রুটের ভাড়ার নিচে প্রদান করছি।

  • ঢাকা- রংপুর- ঢাকা। এসি ভাড়া ১,০০০-১,২০০ টাকা, নন-এসি ৫০০-৬০০ টাকা।
  • ঢাকা- বগুড়া- ঢাকা। এসি ভাড়া ১,০০০-১,২০০ টাকা, নন-এসি ৫০০-৬০০ টাকা।
  • ঢাকা- সৈয়দপুর- ঢাকা। এসি ভাড়া ১,২০০-১,৫০০ টাকা, নন-এসি ৬০০-৭০০ টাকা।
  • ঢাকা- ঠাকুরগাঁও- ঢাকা। এসি ভাড়া ১,০০০-১,৫০০ টাকা, নন-এসি ৬০০-৭০০ টাকা।
  • ঢাকা- দেবীগঞ্জ- ঢাকা। এসি ভাড়া ১,০০০-১,৫০০ টাকা, নন-এসি ৬০০-৭০০ টাকা।
  • ঢাকা- দিনাজপুর- ঢাকা। এসি ভাড়া ১,২০০-১,৪০০ টাকা, নন-এসি ৬০০-৭০০ টাকা।
  • ঢাকা- ডোমার- ঢাকা। এসি ভাড়া ১,২০০-১,৫০০ টাকা, নন-এসি ৫০০-৬০০ টাকা।
  • ঢাকা- কুড়িগ্রাম- ঢাকা। এসি ভাড়া ৭০০-৯০০ টাকা, নন এসি ভাড়া ৫০০-৬০০ টাকা।
  • ঢাকা- ফুলবাড়ি- ঢাকা। এসি ভাড়া ১,০০০-১,২০০ টাকা, নন-এসি ৫০০-৬০০ টাকা।
আরও পড়ুন  সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ২০২৪, অনলাইন টিকেট ও ভাড়ার তালিকা

পরিবহন বাসের রুট

নাবিল পরিবহন উত্তরবঙ্গের বেশিরভাগ জেলাগুলোতে নির্বিঘ্ন ভাবে যাত্রী সার্ভিস দিয়ে আসছে। ঢাকা রংপুর দিনাজপুর ঠাকুরগাঁও পঞ্চগড় কুড়িগ্রাম নীলফামারী বুড়িমারী বীরগঞ্জ তারাগঞ্জ সৈয়দপুর গোবিন্দগঞ্জ শেরপুর সার্ভিস দেয়।

অনলাইন টিকিট বুকিং

নাবিল পরিবহন বাংলাদেশের প্রথম অনলাইন টিকিট বুকিং চালু করে। যদি অনলাইনে টিকিট কাটতে চান তাহলে shohoz.com অ্যাপ এর মাধ্যমে খুব সহজেই টিকিট বুকিং ও পেমেন্ট করতে পারবেন। শুধু আপনাদের সহজ একটি ফোনে ইন্সটল করতে হবে। এছাড়া নাবিল পরিবহনের অফিশিয়াল পেজ থেকে টিকিট বুকিং করতে পারবেন। পেমেন্ট করার সময় আপনারা বিকাশ রকেট ডাচ বাংলা ভিসা কার্ড মাধ্যমে টাকা পেমেন্ট।

আরও পড়ুন  গফরগাঁও থেকে ঢাকা ট্রেনের সময়সূচী ২০২৪, টিকিট মূল্য, ট্রেনের ভাড়া এবং অনলাইন টিকিট

আরও পড়ুনঃ গ্রীন লাইন পরিবহন ঢাকা টু কক্সবাজার

নাবিল বাসের কাউন্টার ঠিকানা ও যোগাযোগের নাম্বার

আপনাদের জন্য আমরা নাবিল পরিবহনের ঢাকার ভিতরে ও ঢাকার বাইরে অন্য জেলায় সকল কাউন্টারের ঠিকানা ও যোগাযোগ তথ্য দিয়ে সাহায্য করবো আপনাদের। আপনি যদি ঢাকার মধ্যে অবস্থান করেন তাহলে জেনে নিন নাবিল পরিবহনের হেডঅফিস মাজার রোড । তাছাড়াও আসাদগেট কল্যাণপুর গাবতলী ও আব্দুল্লাহপুর নাবিল পরিবহন যাত্রী সরাসরি আন্তঃজেলা বাসে উঠতে পারবেন। আপনাদের জন্য আমরা নাবিল পরিবহনের সকল জেলার বাস কাউন্টার ঠিকানা ফোন নাম্বার দিয়েছি দয়া করে দেখে নিবেন।

কাউন্টার ঠিকানা মোবাইল নাম্বার
আসাদ গেইট 01839-968533, 01882-003271
কল্যাণপুর খালেক ফিলিং ষ্টেশন 01869-811012, 01869-811013
মাজার রোড কাউন্টার ১ 01839-968530, 01869-811014
মাজার রোড কাউন্টার ২ 01839-968531, 01882-003268
টেকনিক্যাল 01810-12081

আশাকরি নাবিল পরিবহনের সকল রুটের তথ্য সুযোগ-সুবিধা দিতে পেরেছি। নাবিল পরিবহনের সম্পর্কে আরো বিস্তারিত জানার আগ্রহ থাকলে আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করুন আমরা আপনার কমেন্টের উত্তর খুব শীঘ্রই দিয়ে দিব। এবং বাংলাদেশের অন্যান্য ভাষা সম্পর্কে জানতে চাইলে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। আমাদের সাথে থাকার জন্য আপনাকে আন্তরিক ধন্যবাদ।

মুশফিক আর ইভান

হ্যালো, আমি মুসফিক আর ইভান। আমি বাংলাদেশের ট্রেন্ডিং টপিক নিয়ে লিখতে পছন্দ করি। মূলত, আমি শিক্ষা, প্রযুক্তি, বিনোদন, স্বাস্থ্য টিপস এবং খেলাধুলা নিয়ে লিখি। আমি ব্লগের বিষয়বস্তু লেখা এবং গবেষণার জন্য সর্বাধিক সময় ব্যয় করি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button