AdmissionResult

রংপুর জিলা স্কুল ভর্তি ফলাফল ২০২৩ (অনলাইন লটারি রেজাল্ট)

রংপুর জিলা স্কুল ভর্তি ফলাফল ২০২৩! প্রিয় শিক্ষার্থী, আপনারা যারা নির্দিষ্ট সময়ের মধ্যে রংপুর জিলা স্কুলে ভর্তির জন্য অনলাইনে আবেদন করেছেন। তাদের কাঙ্ক্ষিত ফলাফল অনলাইনে লটারি মাধ্যমে প্রকাশিত হবে। আপনার যারা রংপুর জিলা স্কুলে ভর্তির লটারির মাধ্যমে প্রকাশিত হওয়া রেজাল্ট জানতে আগ্রহী, তাদের জন্য এই পোস্টটি। আপনি যদি রংপুর জিলা স্কুলের ভর্তির রেজাল্ট জানতে চান তাহলে এই পোষ্টটি আপনার জন্য। কারণ আমরা এখানে রংপুর জিলা স্কুলের লটারির মাধ্যমে প্রকাশিত হওয়া ভর্তির ফলাফল এর পিডিএফ ফাইল এবং কিভাবে আপনার রোল নাম্বার দিয়ে ফলাফল দেখবেন তার সকল প্রসেস বর্ণনা করেছি।

রংপুর জিলা স্কুল ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ শিক্ষাবর্ষ

রংপুর জিলা স্কুলে ২০২৩ শিক্ষাবর্ষে তৃতীয় শ্রেণীতে শিক্ষার্থী ভর্তি করা হবে। তৃতীয় শ্রেণীতে ভর্তির জন্য শিক্ষার্থীদের স্কুল থেকে কোন ধরনের ভর্তি ফরম বিতরণ করা হবে না। রংপুর জিলা স্কুলে ভর্তির আবেদন শুধুমাত্র অনলাইনে করা যাবে। ২০২৩ শিক্ষাবর্ষে তৃতীয় শ্রেণীতে দুইটি শিফটে শিক্ষার্থীদের ভর্তি করানো হবে। দুটি শিফট অর্থাৎ প্রভাতী এবং দিবা এই দুটি শিফটে ১২০ জন করে শিক্ষার্থী ভর্তি করানো হবে।

আরও পড়ুন  বি এল সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল ২০২৩ (লটারি রেজাল্ট এবং ভর্তি বিজ্ঞপ্তি)

ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের ইচ্ছুক শিক্ষার্থীকে অনলাইনের মাধ্যমে আগামী ১৬-১১-২০২২ হতে ৬-১২-২০২২ বিকাল পাঁচটার মধ্যে অনলাইনে আবেদন ফরম পূরণ করে আবেদনের কার্যক্রম সম্পন্ন করতে হবে। অনলাইনে আবেদন করার পর শুধুমাত্র টেলিটক প্রিপেইড মোবাইল হতে এসএমএস এর মাধ্যমে আবেদন ফ্রি ১১০ টাকা জমা দিতে হবে। মনে রাখবেন তৃতীয় শ্রেণীতে ভর্তির ক্ষেত্রে বয়স ৮ প্লাস হতে হবে। অনলাইনে আবেদন ফরম পূরণ ও ভর্তি সংক্রান্ত আরো বিস্তারিত জানতে রংপুর জিলা স্কুলের ২০২৩ শিক্ষাবর্ষের ভর্তির বিজ্ঞপ্তিটি নিচে দেওয়া হল।

রংপুর জিলা স্কুল ভর্তির বিজ্ঞপ্তি ২০২৩ সময়সীমা

রংপুর জিলা স্কুল ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩ তাদের অফিসিয়াল ওয়েব সাইটে প্রকাশ করেছে গত ১৫ নভেম্বর। উক্ত বিজ্ঞপ্তিতে আবেদনের শুরু এবং আবেদনের শেষ সময়সহ সকল নিয়মাবলী বর্ণনা করা হয়েছে। রংপুর জিলা স্কুলে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীরা অনলাইনে আবেদনের শুরুর এবং আবেদনের শেষ সময় সহ কবে লটারি রেজাল্ট প্রকাশিত হবে তা বিস্তারিত নিচে দেখুন।

আবেদন শুরুর তারিখ: 16-11-2022

আবেদন শেষের তারিখ: 06-12-2022

অনলাইন লটারি ফলাফলের তারিখ: 12-12-2022

রংপুর জিলা স্কুল ভর্তি লটারি ফলাফল ২০২৩

আজ ১০ই ডিসেম্বর ২০২২ খ্রিষ্টাব্দ রংপুর জিলা স্কুল ২০২৩ শিক্ষাবর্ষের ভর্তির ফলাফল প্রকাশিত হয়েছে। যেহেতু গতবছর করোনা মহামারির কারণে লটারির মাধ্যমে ফলাফল অনুষ্ঠিত হয়েছিল। গত বছরের নেয় ঠিক এই বছরেও ভর্তি পরীক্ষার পরিবর্তে অনলাইন লটারির মাধ্যমে ফলাফল প্রকাশিত হয়েছে। রংপুর জিলা স্কুল কর্তৃপক্ষ লটারিতে বিজয়ী শিক্ষার্থীদের নাম ও রোল নম্বর প্রকাশ করেছে। লটারিতে বিজয়ী হওয়া সকল শিক্ষার্থীদের রোল নাম্বার সহ নাম জিলা স্কুলের নিজস্ব ওয়েবসাইটে প্রকাশ করেছে।

আরও পড়ুন  রাঙ্গামাটি সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল ২০২৩ (লটারি রেজাল্ট এবং ভর্তি বিজ্ঞপ্তি)

রংপুর জেলা স্কুল ভর্তি ফলাফল ২০২৩ এর অনলাইন লটারি রেজাল্ট এর পিডিএফ ফাইলটি আমাদের ওয়েবসাইটে সংযুক্ত করেছি। এছাড়াও যারা রংপুরের আশেপাশে আছেন, তারা রংপুর জেলা স্কুলের নোটিশ বোর্ডে গিয়ে খুব সহজেই ফলাফল সংগ্রহ করতে পারবেন। আপনারা যদি আপনাদের কাঙ্খিত অনলাইন লটারি ফলাফলটি দেখতে চান, তাহলে আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমেই দেখতে পারবেন।

ফলাফল দেখুন এখানেঃ GSA.Teletalk.Com.BD

আশা করি, আপনি রংপুর জিলা স্কুল ভর্তি ফলাফল ২০২৩ খুব সহজেই জানতে পেরেছেন। অনলাইন লটারি ফলাফল ২০২৩ নিয়ে আপনার যদি কোন মন্তব্য থাকে তাহলে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে আপনার মন্তব্যটি লিখুন। আমাদের টিম মেম্বাররা দ্রুত আপনার প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করবে। ভর্তি সংক্রান্ত সকল তথ্য জানতে আমাদের ওয়েবসাইটটি মাঝেমধ্যেই ভিজিট করুন। আজ এ পর্যন্তই সবাই ভালো থাকবেন।

আরও পড়ুন  বান্দরবান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল ২০২৩ (লটারি রেজাল্ট এবং ভর্তি বিজ্ঞপ্তি)

মুশফিক আর ইভান

হ্যালো, আমি মুসফিক আর ইভান। আমি বাংলাদেশের ট্রেন্ডিং টপিক নিয়ে লিখতে পছন্দ করি। মূলত, আমি শিক্ষা, প্রযুক্তি, বিনোদন, স্বাস্থ্য টিপস এবং খেলাধুলা নিয়ে লিখি। আমি ব্লগের বিষয়বস্তু লেখা এবং গবেষণার জন্য সর্বাধিক সময় ব্যয় করি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button