AdmissionResult

বরগুনা জিলা স্কুল ভর্তি ফলাফল ২০২৩ (লটারি রেজাল্ট এবং ভর্তি বিজ্ঞপ্তি)

বরগুনা জিলা স্কুল ভর্তি ফলাফল ২০২৩ লটারির মাধ্যমে প্রকাশিত হয়েছে। প্রিয় শিক্ষার্থী, আপনারা যারা বরগুনা জিলা স্কুলের ভর্তির জন্য অনলাইনে আবেদন করেছেন, তাদের ফলাফল আজকে লটারি মাধ্যমে অনলাইনে বরগুনা জিলা স্কুলের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। যে সকল শিক্ষার্থী বরগুনা জিলা স্কুলের ফলাফলের জন্য অপেক্ষা করছেন, তাদেরকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম। আপনারা আমাদের এই পোষ্টের মাধ্যমে আপনার কাঙ্খিত ফলাফল সংগ্রহ করতে পারবেন।

আজকের এই পোস্টটিতে বরগুনা জিলা স্কুলের ভর্তি সংক্রান্ত সকল তথ্য এবং অনলাইনে লটারি মাধ্যমে ভর্তির ফলাফল পাবেন। আপনি কিভাবে বরগুনা জিলা স্কুলের ভর্তি পরীক্ষার লটারি রেজাল্ট সংগ্রহ করবেন। আমরা আমাদের এই ওয়েবসাইটে লটারির মাধ্যমে প্রকাশিত হওয়া বরগুনা জিলা স্কুলের ফলাফল সংযুক্ত করেছি। তাই আর দেরি না করে মনোযোগ সহকারে পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।

বরগুনা জিলা স্কুল ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩

যে সকল শিক্ষার্থী বরগুনা জিলা স্কুল ভর্তি বিজ্ঞপ্তি ২০১৩ অনুসন্ধান করছেন, তারা এখান থেকে স্কুলের ওয়েবসাইটে প্রকাশিত হওয়া ভর্তির বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল এবং ইমেজ সংগ্রহ করতে পারবেন। আপনারা যারা বরগুনা জিলা স্কুলে ভর্তির জন্য অনলাইনে আবেদন করতে চাচ্ছেন, তারা সর্বপ্রথম অনলাইনের মাধ্যমে আপনার তথ্য দিয়ে আবেদন ফরম সাবমিট করুন। সকল শিক্ষার্থী এবং অভিভাবকের সুবিধার্থে আমরা ভর্তির বিজ্ঞপ্তিটি এই পোস্টে সংযুক্ত করেছি। আপনি নিচে থেকে বিজ্ঞপ্তিটি সম্পূর্ণ পড়ুন।

Govt School Admission Circular

বরগুনা জিলা স্কুলে ২০২৩ শিক্ষাবর্ষে ষষ্ঠ শ্রেণি, সপ্তম শ্রেণি, অষ্টম শ্রেণী, এবং নবম শ্রেণীতে শিক্ষার্থী ভর্তি করা হবে। শিক্ষার্থী ভর্তির ক্ষেত্রে বিদ্যালয়ের থেকে কোন ধরনের ফরম বিতরণ করা হবে না। ভর্তির আবেদন শুধুমাত্র অনলাইনে শিক্ষা বোর্ড কর্তৃক প্রকাশিত অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে। ভর্তির জন্য অনলাইনে আবেদন এবং ভর্তি পরীক্ষার ফলাফল এই gsa.teletalk.com.bd ওয়েবসাইটে পাওয়া যাবে।

আরও পড়ুন  রাঙ্গামাটি সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল ২০২৩ (লটারি রেজাল্ট এবং ভর্তি বিজ্ঞপ্তি)

আপনারা যারা বরগুনা জিলা স্কুলের ভর্তির জন্য অনলাইনে আবেদন করতে ইচ্ছুক। অনলাইনে আবেদন গ্রহণের প্রক্রিয়া ১৬/১১/২০২২ সকাল ১১ টা হতে শুরু হয়ে ০৬/১২/২০২২ বিকাল পাঁচটা পর্যন্ত চলমান থাকবে। ২০২৩ শিক্ষাবর্ষে অনলাইনে ভর্তির আবেদন ফ্রি ১১০ টাকা নির্ধারণ করা হয়েছে যা শুধুমাত্র টেলিটক প্রিপেইড মোবাইল হতে এসএমএস এর মাধ্যমে প্রদান করা যাবে।

বরগুনা জিলা স্কুল ২০২৩ শিক্ষাবর্ষে অনলাইনে আবেদনের সময় একজন শিক্ষার্থী একই গ্রুপে পছন্দের ক্রমানুসারে সর্বাধিক পাঁচটি বিদ্যালয় নির্বাচন করতে পারবে। ডাবল শিপ্টের প্রতিষ্ঠানের ক্ষেত্রে উভয়শী পছন্দ করলে দুটি পছন্দ ক্রম সম্পন্ন হয়েছে বলে বিবেচিত হবে। এই দিকগুলো খেয়াল রেখে প্রত্যেক শিক্ষার্থীকে খুব ভালোভাবে অনলাইনে ভর্তির জন্য আবেদন করতে হবে।

আরও পড়ুন  সরকারি স্কুলে ভর্তি লটারির ফলাফল ২০২৩ (ভর্তি রেজাল্ট দেখুন এখানে)

বরগুনা জিলা স্কুলের ভর্তি লটারি ফলাফল ২০২৩

যে সকল শিক্ষার্থী এবং অভিভাবক বিন্দু বরগুনা জিলা স্কুলের ভর্তি ফলাফল অনুসন্ধান করছেন, আপনারা সঠিক জায়গায় আছেন। আপনি এখান থেকে খুব সহজেই বরগুনা জিলা স্কুলের ভর্তি রেজাল্ট জানতে পারবেন। ইতিমধ্যেই আপনারা জানেন যে বরগুনা জিলা স্কুলের ভর্তি ফলাফল 12 ডিসেম্বর ২০২২ বিকেল ৩ ঘটিকায় প্রকাশিত হয়েছে। আপনি আমাদের এই পোস্ট থেকে খুব দ্রুত আপনার কাঙ্খিত ফলাফল পেয়ে যাবেন।

বরগুনা জিলা স্কুল ভর্তি পরীক্ষার ফলাফল চেক করার নিয়ম

এখন আপনাদের দেখাবো কিভাবে অনলাইনের মাধ্যমে বরগুনা জিলা স্কুলের ভর্তি লটারি রেজাল্ট খুব দ্রুত সংগ্রহ করা যায়। বরগুনা উচ্চ বিদ্যালয় এর ফলাফল সংগ্রহ করার লিংক এবং পদ্ধতি ধারাবাহিকভাবে প্রকাশ করা হলো। আশা করি এই পদ্ধতি অনুসরণ করে আপনি কোন প্রকার ঝামেলা ছাড়াই খুব দ্রুত আপনার কাঙ্খিত ফলাফল সংগ্রহ করতে পারবেন।

১/ সর্বপ্রথম, আপনাকে আপনার মোবাইল এবং ল্যাপটপে যে কোন একটি ব্রাউজার ওপেন করতে হবে।
২/ এরপর আপনাকে গুগলে সার্চ করে gsa.teletalk.com.bd প্রবেশ করতে হবে।
৩/ তারপর সরকারি বিদ্যালয়ের ফলাফল এর উপর ক্লিক করতে হবে।
৪) এরপর আপনার রোল নম্বর এবং পিন নাম্বার প্রদান করে সাবমিট বাটনে ক্লিক করতে হবে।
৫/ সর্বশেষ, এরপর ভর্তির লটারি রেজাল্ট প্রদর্শিত হবে।

বরগুনা জিলা স্কুল ভর্তি লটারি রেজাল্ট এবং পিডিএফ ফাইল ডাউনলোড

আপনারা যারা বরগুনা জিলা স্কুলের ভর্তি পরীক্ষার লটারি এর মাধ্যমে প্রকাশিত হওয়া ফলাফল এবং পিডিএফ ফাইল ডাউনলোড করতে চাচ্ছেন। তারাও উপরোক্ত নিয়ম অনুযায়ী অনলাইনে ফলাফল অনুসন্ধান এবং পিডিএফ ফাইল ডাউনলোড করতে পারবেন। যে সকল শিক্ষার্থী বরগুনা জিলা স্কুলের ভর্তি ফলাফল সবার আগে সংগ্রহ করতে যাচ্ছেন তারা আমাদের ওয়েবসাইট থেকে ভর্তি পরীক্ষা সংগ্রহ করতে পারবেন। কারণ অনলাইনে লটারি রেজাল্ট প্রকাশিত হওয়া মাত্র রেজাল্টের পিডিএফ ফাইলটি আমরা এখানে সংযুক্ত করব। তাই আপনি খুব সহজেই বরগুনা জিলা স্কুলের ভর্তি লটারি ফলাফল ২০২৩ চেক করতে পারবেন।

আরও পড়ুন  আঞ্জুমান আদর্শ সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল ২০২৩ (লটারি রেজাল্ট এবং ভর্তি বিজ্ঞপ্তি)

আপনি চাইলে উপরের নিয়ম অনুযায়ী আপনার নিজস্ব মোবাইল ফোন দিয়ে বরগুনা জিলা স্কুলের অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে অথবা শিক্ষা মন্ত্রণালয় করতে প্রকাশিত সরকারি বিদ্যালয়ে ভর্তির www.gsa.teletalk.com.bd ওয়েবসাইটে প্রবেশ করে আপনার ফলাফল এবং পিডিএফ ডাউনলোড করতে পারবেন।

আশা করি, আপনি বরগুনা জিলা স্কুলের ভর্তি লটারি রেজাল্ট সম্পর্কে সকল তথ্য পেয়েছেন। এরপরও যদি আপনার বরগুনা জিলা স্কুলের ভর্তি লটারি ফলাফল ২০২৩ অনুসন্ধান করতে ব্যর্থ হন। তাহলে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে আপনার রোল এবং পিন নাম্বার প্রদান করুন। আমরা দ্রুত আপনাকে আপনার কাঙ্খিত ফলাফল জানিয়ে দেওয়ার চেষ্টা করব, ধন্যবাদ সবাইকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button