AdmissionResult

বেসরকারি স্কুল ভর্তি লটারি রেজাল্ট ২০২৩ দেখুন এখানে (Private School Lottery Result)

প্রিয় শিক্ষার্থী, আপনারা যারা ইতিমধ্যে বেসরকারি স্কুল বা বিদ্যালয় গুলিতে ভর্তির জন্য অনলাইনে আবেদন করেছেন, তাদের প্রত্যেকের বাংলাদেশ শিক্ষা বোর্ড লটারি মাধ্যমে সকল বেসরকারি স্কুলের ফলাফল ঘোষণা করেছে। আপনি যদি রেজাল্ট জানতে আমাদের ওয়েবসাইটটিতে এসে থাকেন, তাহলে আপনি এই মুহূর্তে সঠিক জায়গায় আছেন। আপনি আমাদের এই পোষ্টের মাধ্যমে আপনার কাঙ্খিত স্কুলের ভর্তির লটারি ফলাফল ২০২৩ কিভাবে অনলাইনে দেখবেন তা আমরা নিচে বিস্তারিত আলোচনা করেছি। আপনার কাঙ্খিত ফলাফল জানতে সম্পূর্ণ পোস্টটি পড়ুন।

আজকে ১২ই ডিসেম্বর ২০২২ সকল বেসরকারি স্কুলের ভর্তি ফলাফল লটারি মাধ্যমে প্রকাশিত হয়েছে। সকল স্কুলের ভর্তি বিষয়ক অফিসিয়াল ওয়েবসাইট GSA.teletelk.com.bd থেকে সকল বেসরকারি স্কুলের লটারির ফলাফল প্রকাশ করা হয়। আমরা আপনাদের সুবিধার্থে আমাদের এই পোস্টটিতে সকল বেসরকারি স্কুলের লটারি ড্র রেজাল্ট তালিকা আকারে প্রকাশ করেছি। আপনি নিচে থেকে আপনার কাঙ্ক্ষিত ফলাফল আপনার রোল এবং পিন নাম্বার দিয়ে দেখতে পারবেন।

বেসরকারি স্কুলে ভর্তি লটারি রেজাল্ট ২০২৩ চেক করার নিয়ম

কিভাবে অনলাইনের মাধ্যমে আপনার বেসরকারি স্কুলের ভর্তির ফলাফল জানবেন। চিন্তার কোন কারণ নেই আমরা সম্পূর্ণ প্রসেসটি এখানে ধারাবাহিকভাবে বর্ণনা করবো। বাংলাদেশ ে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের অধীনে মোট ৪০৫টি স্কুলের লটারি ফলাফল পাওয়া যাবে তাদের অফিসিয়াল GSA.telelatk.com.bd এই ওয়েবসাইটে। সর্বপ্রথম আপনাকে আপনার মোবাইল অথবা কম্পিউটার দিয়ে গুগলে বেসরকারি স্কুলের ভর্তি লটারি রেজাল্ট ২০২৩ লিখে সার্চ করতে হবে। এরপর তাদের অফিসিয়াল ওয়েবসাইটটি ভিজিট করে ফলাফল চেক করার অপশনে গিয়ে আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে আপনার কাঙ্ক্ষিত ফলাফল চেক করতে পারবেন।

আরও পড়ুন  শেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল ২০২৩ (লটারি রেজাল্ট এবং ভর্তি বিজ্ঞপ্তি)

সকল বেসরকারি বিদ্যালয়ের ভর্তি লটারি রেজাল্ট ২০২৩

যে সকল শিক্ষার্থী অনলাইনের মাধ্যমে বেসরকারি স্কুলে ভর্তির জন্য আবেদন করেছেন। তাদের প্রত্যেকের ভর্তি ফলাফল অনলাইনে ডিজিটাল লটারি ড্র এর মাধ্যমে প্রকাশিত হয়েছে। ডিজিটাল পদ্ধতিতে লটারি ড্র এর মাধ্যমে শিক্ষার্থীদের মেধা তালিকা প্রকাশ করা হয়েছে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে।

আরও পড়ুন  মোহাম্মদপুর সরকারি উচ্চ বিদ্যালয় ভর্তি ফলাফল ২০২৩ (লটারি রেজাল্ট এবং ভর্তি বিজ্ঞপ্তি)

যে সকল শিক্ষার্থী লটারি ড্র এর মাধ্যমে উত্তীর্ণ হবেন তাদের প্রত্যেকের আগামী জানুয়ারি মাস থেকে ক্লাস শুরু হবে। গত দুই বছর করো না মহামারের কারণে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর সকল বেসরকারি স্কুলে লটারি মাধ্যমে ফলাফল অনুষ্ঠিত করেছে। এই ডিজিটাল লটারি বাংলাদেশ শিক্ষা অধিদপ্তর এর অফিসিয়াল ফেসবুক পেইজে লটারির ফলাফল লাইভ দেখানো হবে।

বেসরকারি স্কুলের ভর্তি অনলাইন লটারি ফলাফল ২০২৩

আপনি চাইলে অনলাইন এর মাধ্যমে সরাসরি লটারি ড্র ফলাফল দেখতে পারবেন। সকল বেসরকারি স্কুলের লটারি ড্র ডিজিটাল ইলেকট্রনিকভাবে অনুষ্ঠিত হয়ে থাকে। এবছর বেসরকারি স্কুলে ভর্তি আবেদন ১৬ নভেম্বর থেকে শুরু হয়েছে এবং ৬ ডিসেম্বর ২০২২ এ অনলাইন আবেদন প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। গত 12 ডিসেম্বর বেসরকারি স্কুল এর ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হওয়ার কথা থাকলেও অনিবার্য কারণে তা প্রকাশ করা হয়নি। তাই এই বেসরকারি স্কুলের ভর্তি অনলাইন লটারি ফলাফল 13 ডিসেম্বর প্রকাশ করা হলো।

বেসরকারি স্কুলের ভর্তি লটারি ফলাফল দেখার উপায়

যে সকল শিক্ষার্থী এখন পর্যন্ত অনলাইনে বেসরকারি স্কুল ভর্তি পরীক্ষার ফলাফল জানতে পারেনি তাদের জন্য এই পোস্টটি। আমরা নিচে ধারাবাহিকভাবে দেখাবো কিভাবে অনলাইনের মাধ্যমে বেসরকারি স্কুলের ভর্তি ফলাফল পরীক্ষা করতে হয়। বেসরকারি স্কুলের ভর্তি আবেদন করে থাকলে নিচে থেকে বেসরকারি স্কুল ভর্তি পরীক্ষার লটারি ফলাফল জানার জন্য যে প্রসেস গুলো অনুসরণ করতে হয় তা দেখুন। আশা করি এই স্টেপ গুলো অনুসরণ করে আপনি আপনার বেসরকারি স্কুল ভর্তি লটারি ফলাফল খুব দ্রুত সংগ্রহ করতে পারবেন।

  • প্রথমে এই gsa.teletalk.gov.bd ওয়েবসাইটে প্রবেশ করুন।
  • এরপর ফলাফল দেখুন অপশনে ক্লিক করুন।
  • ইউজার আইডি এবং পাসওয়ার্ড প্রদান করুন।
  • আপনার ভর্তি রোল প্রদান করুন।
  • সর্বশেষ সাবমিট বাটনে ক্লিক করে ফলাফল জেনে নিন।
আরও পড়ুন  রংপুর জিলা স্কুল ভর্তি ফলাফল ২০২৩ (অনলাইন লটারি রেজাল্ট)

আশা করি, আপনি আপনার কাঙ্ক্ষিত বেসরকারি স্কুল ভর্তি লটারি ফলাফল ২০২৩ অনুসন্ধান করতে পেরেছেন। আপনার যদি কোন তথ্যের প্রয়োজন হয় অবশ্যই আমাদের কমেন্ট বক্সে আপনার সমস্যাটি লিখুন। আপনি নিজে আপনার কাঙ্ক্ষিত ফলাফল অনলাইনে মাধ্যমে চেক করতে না পারলে আমাদের কমেন্ট বক্সে আপনার ইউজার আইডি এবং পেন মেসেজ করুন। আমাদের প্রতিনিধি টিম মেম্বাররা দ্রুত আপনাদের ফলাফল জানিয়ে দেওয়ার চেষ্টা করবে। এতক্ষণ মনোযোগ সহকারে সম্পূর্ণ পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

মুশফিক আর ইভান

হ্যালো, আমি মুসফিক আর ইভান। আমি বাংলাদেশের ট্রেন্ডিং টপিক নিয়ে লিখতে পছন্দ করি। মূলত, আমি শিক্ষা, প্রযুক্তি, বিনোদন, স্বাস্থ্য টিপস এবং খেলাধুলা নিয়ে লিখি। আমি ব্লগের বিষয়বস্তু লেখা এবং গবেষণার জন্য সর্বাধিক সময় ব্যয় করি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button